Header Ads

Header ADS

কালো স্বপ্ন | Bhuter Golpo


আমি একজন হিন্দু সম্প্রদায়ের লোক। আমার বাবার অসুস্থার কারনে চিকিৎসার জন্যে ভারত যেতে হয়। বাবার সাথে আমি যেতে চাইলেও আমাকে বাবা সঙ্গে নেয়নি। কেননা আমি গেলে আমাদের বাড়িতে আর কেউ থাকার মত থাকত না। কেননা আমার মা চাকরি করে নরসিংদিতে। আমার বোন ছোট বলে সেও থাকে আমার মার সাথে। দিনের বেলা একা থাকা ভয় না করলেও রাতের বেলা  ভয় করত। কারন দিনে বন্ধুদের সাথে থাকতাম। প্রথম চারদিন কিছু হল না। কাহিনী শুরু হল ৫ম দিন থেকে। আর প্রথম চার দিন প্রাকৃতিক ডাকেও সাড়া দেয় নি ভূতের ভয়ে। ৫ম দিন কে আটকায় গেলাম বাইরে হঠাৎ দেখি দিবা নামের পাশের বাড়ির এক মেয়ে দেখি আমার দিকে এসে বলতেছে তার বাবা ইন্ডিয়া থেকে ফোন করেছিল এবং বলল আমাকে তোর সাথে থাকতে। আমারতো পুড়াই মাথা নষ্ট চাইলাম কি পাইলাম কি!!! ছোট বেলা থেকেই তাকে নিয়ে স্বপ্ন দেখতাম আমি। সে বল্ল তোর বাবা আমাকে তোর সাথে থাকতে বলেছে। এই কথাটা ও বলার সাথে কেমন জানি সন্দেহের ছোয়া মনে আচড়ে পড়ল। কারন আমার বাবা একজন এ্যাডভোকেট সমাজ সেবি। তিনি এই কথা বলবেন এটা আমার জন্মেও জানা ছিল না।

এক সাথে থাকার জন্যে ও আর আমি এক সাথে রোমে এলাম কিন্তু রোমে আসা মাএ বিদুৎ চলে যায়। সে আমাকে বলল মোম বাতি জ্বালিয়ে নিয়ে আসি। মোম বাতি জ্বালাতেই দেখি তার চেহারা যেন অনেক সাদা দেখাচ্ছে। আমার মনে সন্দেহ জাগলেও পাওা না দিয়ে বাইরে গেলাম প্রাকৃতিক ডাকে সাড়া দিতে। কাজ সেরে ঘরে এসে দেখি মোমবাতি টা নিভে গেছে কিন্তু মোমবাতিটা জ্বালিয়ে দেখি সে আর ঘরে নেই। ভাবলাম অন্য ঘরে গেছে মনে হয়তো তার জন্যে অন্য ঘরেও তল্লাসি করলাম। কিন্তু কোন ঘরে তাকে খুজে পেলাম না। বলায় হয়নি এখনও আমাদের বাড়িতে আর একটা মেয়ে আছে সে হল আমাদের বাড়ির কাজের মেয়ে নাম শিবানি।  ও কিছুটা মানসিক প্রতিবন্ধি। ওর ঘরে গিয়ে দেখি ওর ঘাড়ের মাংস অধেক নেই আর মেঝেতে রক্ত পড়ে আছে। শিবানি আর শিবানি নেই। দিলাম এক চিৎকার দিয়ে দৈৗড় আমার কাকাদের বাসার দিকে এবং তাদের বাসায় গিয়ে বললাম এই ঘটনা এলা্কার লোকজন এসে হাজির। তখনো আমার সারা শরীর কাপছে। সবাই শিবানিদের ঘরে গিয়ে দেখি সে বসে কাদছে। তার নাকি সারা শরীর জালা করতেছে। কিন্তু তার ঘাড়ে কোন হ্মত নেই। হঠাৎ পাশের বাসায় কান্নার ঝড় পড়ল। গিয়ে যা দেখলাম তা সত্যিই অবিশ্বাস্য। আমার থেকে ২ বছরের বড় দিবালি মারা গেছে। জট খুলে গেল।
আশ্চাযের  কথা এই যে এই ঘটনার দিন মারা গেল দিবালি আর দিবাল এর শ্রাদ্ধের দিন মারা গেল শিবালি আর এই শ্রাদ্ধের দিন থেকে আমর জ্বর। জানি না।

No comments

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story ভুতের সত্য ঘটনা আমার দাদু ২০১৭ এর ১০ই জুন থেকে হাঁটতে পারতেন না...

Powered by Blogger.