Header Ads

Header ADS

ভূতের গল্প | Vuter Golpo | Bangla Bhuter Golpo 2023 | জ্বীন পরীর গল্প | ভুতের গল্প সত্য ঘটনা


ভূতের গল্প | Vuter Golpo | Bangla Bhuter Golpo 2023 | জ্বীন পরীর গল্প | ভুতের গল্প সত্য ঘটনা


মাদ্রাসার ঘটনা। (সম্পূর্ণ সত্য ঘটনা অবলম্বনে)
লেখা: সাইফুল ইসলাম সান

আজকে যে ঘটনাটি বলবো ঘটনাটি আমার সাথে ঘটে। ঘটনাটি ঘটে আমার ছোটবেলায়। আমি প্রতি সপ্তাহে শুক্রবারে জুমার নামাজ পড়তে আমাদের বাসা থেকে দূরে একটি মসজিদে যেতাম। কারন ওই মসজিদে একটি মাদ্রাসা আছে সেই মাদ্রাসায় আমার চাচাতো ভাই পড়ে, ও সেখানে থাকে। তার সাথে সপ্তাহে একদিন দেখা করি শুক্রবারে। এমনি এক শুক্রবারে আমার চাচতো ভাইয়ের সাথে দেখা করতে গেলাম। এখানে একটা জিনিষ বলে রাখি, মসজিদটির পাশেই ছিল মাদ্রাসা আর মাদ্রাসার সব স্টুডেন্টস মসজিদের দোতলায় এসে নামাজ পড়তো আর মসজিদটি ও ছিল দোতলা বিশিষ্ট। তো যখন আমি গিয়েছিলাম তখন মসজিদের দোতলায় আমার চাচাতো ভাইকে খুঁজে পেলাম না। অনেক মাদ্রাসার ছাত্র মসজিদের দোতলায় আছে সাধারণত আমি সিঁড়ি দিয়ে উঠার পরে তাকে দাঁড়িয়ে থাকতে দেখি আমার জন্য অপেক্ষা করতেছে কিন্তু সেদিন তাকে খুঁজে পাইনি। তাকে যখন খুঁজে পেলাম না তখন তার সাথের একজনকে জিজ্ঞেস করলাম যে আমার ভাইকে দেখছে কি না? তো সে বললো এমন যে আমার চাচাতো ভাই ৩-৪দিন আগে বাড়িতে চলে গিয়েছে। মানে আমার দাদুর বাড়িতে গিয়েছে। তো আমি আর কিছু বললাম না, নামাজ পড়লাম এবং নামাজ শেষ করে যখন মসজিদের গেইট দিয়ে বের হবো তখন পিছন থেকে ঘাড়ে হাতরেখে বলছে কিরে কই যাইতেছিস? আমি পিছনে ফিরে তাকিয়ে দেখি আমার চাচাতো ভাই ধূসর রঙের একটা পাঞ্জাবি পড়ে দাঁড়িয়ে আছে। আমি অবাক হই আমি কিছু বলতে যাবো তখনি ও বলে তোর জন্য অনেকক্ষণ ধরে সিঁড়ির গোঁড়ায় দাঁড়িয়ে আছি তুই তো আছোস নাই এখন দেখি চলে যাইতেছিস। আমি বলি কি বলতেছিস তুই, তোকে তো আমি দেখি নাই ও বললো আমিও তো দেখি নাই তোকে তখন আমি বললাম তুই তো দাদুর বাড়িতে গেছোস তোর বন্ধুর কাছ থেকে শুনলাম। ও কিছু বললো না! আমায় মসজিদের পুকুর ঘাটে নিয়ে গেলো তখন মসজিদ পুরোপুরি ফাঁকা শুধু ছেলে কয়েকটা জগ নিয়ে কলের ধারে এসে পানি নিয়ে যাচ্ছে।

ভূতের গল্প ভূতের গল্প


পুকুর পাড়ের একটু মাঠের কাছে কয়েকটা ফল গাছ আছে পেঁপে, পেয়ারা,আম গাছ এগুলা। তো আমি দেখলাম বড় একটা পাকা পেঁপে আছে। আমি ওকে বললাম পেঁপে এটা পাড়লে কেউ কিছু বলবে? ও বললো চল- আমরা যখন পেঁপে গাছে নিচে গেলাম আমি তখন ইট,পাথর,ডিল এগুলো খুঁজতে লাগলাম তখন ও বললো এগুলা লাগবে না আমি তোকে পেড়ে দিতেছি দেখ- এই বলা মাত্রই ও একটা লাফ দেয় একলাফে গাছে উপরে উঠে যায় পেঁপেটা হাতে নিয়ে আবার লাফ মারে নিচে আমি অবাক আর অনেক ভয় পাই। বলে রাখা ভালো আমরা ছোট ছিলাম সো সাইজে ও ছোট ছিলাম এক লাফে কখনোই এতবড় গাছে উঠা সম্ভব না আর একজন প্রাপ্তবয়স্ক মানুষ ও একলাফে উঠতে পারবে পেঁপে গাছটি বেশ বড়,লম্বা।
তো আমি তাকে বলালাম তুই কিভাবে উঠলি এটা করলি কেমনে? ও বললো এই নে পেঁপে। খাঁ!
তখন আমি আর পেঁপে কি খাবো আমি ভয়ে দৌড় দি আর ও পিছনে থেকে বলতেছে এই পেঁপে টা তো নিয়ে যা। ও বলতেই আছে আমি পাত্তা না দিয়ে দৌড়ে দৌড়ে বাসায় চলে আসি। আর পরবর্তী তে ওকে জিজ্ঞাস করলে ও বললো যে সেইদিন শুক্রবারে সে মসজিদে ছিল না, ৩-৪ দিন আগেই তার আব্বু এসে বড় হুজুর থেকে ছুটি নিয়ে তাকে দাদুর বাড়িতে নিয়ে যায়।

এখন প্রশ্ন হলো জুমার পর সেদিন আমি কার সাথে কথা বললাম যদি আমার চাচাতো ভাই মসজিদে নাই থাকে তারেই মতো দেখতে কে আমার সাথে কথা বলেছিল আর পেঁপে ও পেড়ে দিয়েছিল। এই ঘটনার রহস্য আমি এখনো সমাধান করতে পারি নাই আপনাদের যদি কারো জানা থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। ঘটনাটি আমার এখনো মনে পড়লে আনন্দ,ভয় দুটোই পাই।

বন্ধুরা লেখাতে অনেক ভুলত্রুটি হতে পারে,
তাই সবার কাছে অনুরোধ ভুলত্রুটি গুলো ক্ষমার চোখে দেখবেন!!

কমেন্ট করতে ভুলবেন না কারণ আপনাদের কমেন্ট গল্প লিখতে অনুপ্রেরণা জোগায়.....

No comments

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story ভুতের সত্য ঘটনা আমার দাদু ২০১৭ এর ১০ই জুন থেকে হাঁটতে পারতেন না...

Powered by Blogger.