Header Ads

Header ADS

ভূতের গল্প

লেখা-বাপ্পারাজআজকে আমি খুব ভয় পেয়েছি। জীবনে এর আগে হাতেগোনা খুব অল্প সংখ্যক সময়ে অতিপ্রাকৃত ঘটনার সম্মুখীন হয়েছি। কিন্তু এতটা ভয় পাইনি, আজকে যতটা পেয়েছি। একটা কথা বলে রাখি, বাসায় কেউ না থাকলে আমি আম্মুর সাথে ঘুমাই। কারণ আব্বু মারা যাওয়ার পর থেকে আম্মু একা ঘুমাতে ভয় পায়।
প্রথমত, আমি ফজরের নামাজ মসজিদেই পড়ি। আজানের সাথে সাথেই মসজিদে চলে যাই। তাই আমি ঘুম থেকে উঠে যাই আজানের ও ২০-২৫ মিনিট আগে। আজকের আমি ঘুম থেকে আজানের আধঘন্টা আগেই উঠি খুব অদ্ভূত একটা স্বপ্ন দেখে। সেটা হলো, আমি একটা মসজিদে ওযু করছি, ওযুখানায় কেউ নেই। আমি একাই, আর সেই ওযুখানার কল থেকে নোংরা পানি বের হচ্ছে, বাশি ভাত, ডাল, খাওয়া হাড়, কাটা, উচ্ছিষ্ট সহকারে পানি আসছে। খুব অস্বস্তি লাগছিল ওযু করতে। এরপর এটা দেখে আমার ঘুম ভেঙ্গে যায়।
আমি ঘুম থেকে উঠে বসি। নামাজ পড়তে যাবো তাই। উঠে বসা মাত্রই মাথায় এত ব্যাথা করতে শুরু করলো, যা অসহনীয় পর্যায়ে চলে গিয়েছিল। আমি সিদ্ধান্ত নিলাম যে নামাজ কিছুক্ষণ পরে উঠে পড়বো,আজান দেক আগে। এরপর আবার শুয়ে অনুভব করলাম আমার ঠান্ডা লাগছে। আবার উঠে আম্মুর পায়ের কাছ থেকে পাতলা কম্বল নিতে গেলাম, আর বিভৎস এক জিনিস দেখলাম। দেখলাম খাটের বাইরে দাঁড়িয়ে আছি আমি, কিন্তু ছোট্টোবেলার আমি, এবং খুব কুৎসিত দেখতে। আমাকে দেখে নিঃশব্দে হাসছে। আমি বেশ ভয় পেয়ে আয়াতুল কুরসী পড়তে শুরু করি। সাথে সাথে দৌড়ে অন্য রুমে চলে যায়। আয়াতুল কুরসী শেষ না করেই এরপর আমি ভয় নিয়েই শুয়ে পড়ি।
আসল কাহিনী ঘটে তখন। আমার আম্মুর রুমের পশ্চিম পাশের বারান্দার একটা কাক এসে বসে খুব জোরে কা কা করে ডাকতে থাকে। ফজরের আগে থেকেই কাক ডাকে সেটা শত শত দিন দেখেছি, কিন্তু বারান্দায় এসে বিভৎস ভাবে এর আগে ডাকতে শুনিনি। কাকের ডাক শুনে আমি আরও গুটিয়ে যাই। আর এরপর টের পাই যে কোন বাচ্চা হাপর দিয়ে আমার পায়ের দিক থেকে মাতগার দিকে এগিয়ে আসছে। আমি আয়াতুল কুরসী পড়ছিলাম, কিন্তু শব্দ বের হচ্ছিলো না। খুব প্রচেষ্টা নিয়ে চিৎকার করে আয়াতুল কুরসী পড়ি আবারও, এরপর আম্মুর একটা ধাক্কা টের পাই। আর কিছু মনে নেই। পরে ঘুম থেকে উঠে দেখি আম্মু খুব ভয় পাচ্ছে, কারণ আমার কণ্ঠস্বর নাকি বিকৃত হয়ে গিয়েছিল। খুব মোটা, ভারী, আর ভয়ংকর সুন্দর ছিল। আমাকে ধরার সাথে সাথেই আমি ঘুমের মধ্যে ডুবে যাই। আজকে ফজরের নামাজ আর পড়তে পারলাম না ওয়াক্ত মত। আর এতটা ভয় আমি কখনো পাইনা, এত রাত জেগে থাকি, রাত ৩-৪ টায় ও উঠি। কিন্তু নিজেকে নিজে দেখা এই প্রথম হয়েছে আমার সাথে, তাও আমার ছোট বেলার আমাকে দেখেছি.....(ঘটনাটি সম্পর্কে কোন মতামত থাকলে কমেন্টে জানান, ভালো লাগলে লাইক দিন)

No comments

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story ভুতের সত্য ঘটনা আমার দাদু ২০১৭ এর ১০ই জুন থেকে হাঁটতে পারতেন না...

Powered by Blogger.