Header Ads

Header ADS

বিড়ালরূপী পোষা জ্বীন | সত্য ভুতের গল্প

বিড়ালরূপী পোষা জ্বীন | সত্য ভুতের গল্প

 [সত্য ঘটনা অবলম্বনে!]

ঢাকা অজিমপুরে একটি মসজিদের ইমাম একটি বিড়াল পালতেন।


অনেকেই সেই বিড়ালটি দেখে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতো।তাদের কাছে জ্ঞিগেস করলে তারা এর উত্তর দিতে পারেননা!শুধু বলেন বিড়ালটির দিকে তাকালে সহজে চোখ ফেরানো দায়!


বিড়ালটি দেখে বোঝা যায় অনেক বয়স্ক কিন্তু দেখতে খুবই সুন্দর।ঘটনাটা ঘটে একদিন শনিবারে....


বাসার জন্য মিষ্টি কিনতে বের হই বিকালে।দোকানে গিয়ে দেখি ইমাম সাহেবও মিষ্টি কিনতে এসেছেন। সম্পর্ক ভালো থাকায় তার সাথে একটু দুষ্টুমি করতে লাগলাম মিষ্টি নিয়ে...


▪️ও মহিউদ্দিন ভাই! হঠাৎ মিষ্টি কিনতাছেন আজকে?মসজিদে কিছু আছে নাকি আজকে?


মহিউদ্দিন সাহেব একটু বিব্রত হয়ে গেলেন!মনে হলো তিনি উত্তরটা দিতে চাচ্ছেন না।কেমন জানি ইতস্থবোধ করছেন কথা বলতে গিয়ে।


▪️না ভাই,তেমন কিছু না!এমনেই একটু মিষ্টি কিছু খাইতে মন চাইতাছে সকাল থেকে তাই ভাবলাম ১ কেজি মিষ্টি কিনে খাই।


▪️হুজুর কন কি ১ কেজি একলাই খাইবেন?


মহিউদ্দিন সাহেব একটি মুচকি হাসি দিয়ে বললেন না!এবং মিষ্টি নিয়ে চলে গেলেন।


বেপারটা অস্বাভাবিক লাগে আমার কাছে।কারণ আমি তাকে অনেক আগে থেকেই চিনি আর বেশ কয়েকবার আমার বাসায় দাওয়াতও দিয়েছিলাম আর তাতে এটা স্পষ্ট তিনি মিষ্টি কিছু বেশি পছন্দ করেননা।এমনকি প্রচন্ড গরমে মিষ্টি কোনো শরবত ও উনি খান না।


আমিও মিষ্টি কিনে তা বাসায় দিয়ে আসলাম আর তারাতারি করে মসজিদে গেলাম দেখতে বেপারটা কি!


ইমাম সাহেবের রুমে গিয়ে দেখি  ভিতর থেকে আটকানো।অনেকক্ষন আওয়াজ দেওয়ার পর তিনি দরজা খুললেন আর সাথে সাথেই আমার হাত ধরে বললেন....


▪️ভাই!এখন যা দেখবেন আর শুনবেন খোদারকসম কাউরে কিছু বলবেননা!!


তার কথায় রাজি হলাম আর তিনি আমাকে তার রুমে নিয়ে গেলেন এবং সেখানে গিয়ে যা দেখলাম তা হয়তো না দেখলেই ভালো হতো!!


দেখলাম একটা মোটা অর্ধেক অজগর আর অর্ধেক বিড়াল আকৃতির কিছু!মুখটা অজগর সাপের মতো আর সেই মুখ দিয়েই বিড়াল বা কুকুরের মতো করে মিষ্টি খাচ্ছে ভয়ঙ্কর ভাবে......!


হুজুরকে কিছু বলার আগেই তিনি বললেন...


▪️ও বিড়াল না।আমার পোষা জ্বীন! বিভিন্ন কাজে ওকে ব্যবহার করতে হয় দেখে ওকে আমার কাছে রাখি বিড়াল রুপে।আজকে অসুস্থ থাকায় ওর এমন অদ্ভুত রুপ পরিবর্তন।আসুস্থ থাকলে  মিষ্টি খাইতে চায় ও তাই মিষ্টি আনছি ওকে খাওয়ানোর জন্য।

No comments

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story ভুতের সত্য ঘটনা আমার দাদু ২০১৭ এর ১০ই জুন থেকে হাঁটতে পারতেন না...

Powered by Blogger.