Header Ads

Header ADS

ভূতের গল্প কাহিনী - Vuter Golpo Kahini

ভূতের গল্প কাহিনী - Vuter Golpo Kahini

 আমি রুমানা।আমার জীবনে ঘটে যাওয়া ভয়ংকর ঘটনাটি আপনাদের সাথে শেয়ার করবো।আমি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ছি।প্রথম ভর্তি হবার পর রাবির একটি ছাত্রীহলে বড়বোনের সাথে থাকতে শুরু করি।হলটির নাম বলছি না।আমাদের রুমটি ছিলো দোতলায় একেবারে কর্নারে।রুমের পাশে নিচে নামার সিড়ি ও তার পাশে ছিলো হলের একটি বাথরুম।বাথরুমটি ওই ব্লকের সব মেয়ে ব্যবহার করত।একদিন সকাল ছয়টার দিকে আমাকে বাড়ি যাবার ট্রেন ধরতে হবে ফলে ভোর পাচটার দিকে এলার্ম দিয়ে রাখি।অন্যসময় কখনোই আমার ভোরে ঘুম থেকে জাগার অভ্যেস ছিলো না।সেইদিন এলার্ম বাজলে আমি একাই উঠে পড়ি।সময়টা ফজরের আযানের বেশ আগে আগে।তখনো বাইরে আবছা অন্ধকার,আলো ছায়ার খেলা।ঘুম থেকে উঠে আমি দরজা খুলে বাথরুমের দিকে যেতে থাকি।বাথরুমে লাইট জ্বালানো থাকত সারারাত।বড় বাথরুম।তবে বাথরুমে ঢোকার দরজার পাশে বাইরে এক কোণায় মেয়েদের ওযু করার জায়গা।বারান্দায় কোন লাইট না থাকায় সেখানে আলো পৌছাতো না,এবং বাথরুমের ভেতরের আলোও সেখানে আসত না।বাথরুমে ঢোকার মুখে আমি হঠাৎ শব্দ পাই ট্যাপ থেকে পানি পড়ার।ভাবি হয়ত কোন আপু ভেতরে আছেন,অনেকে হয়ত ওজু করতে উঠে থাকবেন।একথা ভেবে আমার ডানদিকে সেই ওজুর জায়গাটার দিকে তাকাই।অন্ধকারে দেখি আবছামত কি বা কে যেন সেখানে বসে আছে মাথা নিচু করে।ভাবলাম কোন আপু।তবে অবয়বটি নড়ছে না।আমি গলা খাকারি দিলাম ,কিন্তু মধ্যে কোন বিকার নেই।একটু ভয় পেলাম।আমি এবার ডাকলাম,আপু,আপু??

অবয়বটি ধীরে ধীরে মাথা তুলে তাকালো।তার চোখ ঠিক বেড়ালের মত জ্বলছে,আর তার শরীরের চোখদুটিই স্পষ্ট,বাকি শরীর কেমন ধোয়া ধোয়া।দুজনে দুজনের দিকে তাকিয়ে আছি ।হঠাৎ তার মুখটি বিকৃত হয়ে যেতে লাগল,মনে হচ্ছিল কেউ তাকে খুব যন্ত্রনা দিচ্ছে। অবয়বটি উঠে দাড়ালো।আমি ভয়ে হা করে ফেলেছি মুখ কিন্তু কোন আওয়াজ বেড়ুলো না মুখ থেকে।অবয়বটি আমার থেকে মাত্র ৯/১০ হাত দুরে দাড়িয়ে।হঠাৎ আমাকে অবাক করে দিয়ে আমার দিকে মুখ রেখেই সেটি পেছনদিকে লাফ দিল ।পেছনে একটি জানালা ছিল,গ্রিল দেয়া।অবয়বটি কিভাবে জানি সেই জানালা ভেদ করে চলে গেলো। আমার দুচোখকে আমি বিশ্বাস করতে পারছিলাম না,তবে সত্যি তখনো এসব আমার সামনে ঘটছিল। হঠাৎ সম্ভিত ফিরে পেয়ে আমি চিৎকার করে  অজ্ঞান হয়ে যাই।পরে আপুরা আমাকে রুমে নিয়ে আসে।কিছুদিন পরে আমি সেই হল ছেড়ে অন্য হোস্টেলে উঠি।

No comments

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story

রোমাঞ্চকর ভূতের গল্প | বাংলা ভুতের গল্প | Bhuter Golpo | Bangla Horror Story ভুতের সত্য ঘটনা আমার দাদু ২০১৭ এর ১০ই জুন থেকে হাঁটতে পারতেন না...

Powered by Blogger.